শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১১:৩১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম:
নগরকান্দায় পৃথক সড়ক দূর্ঘটনায় নিহত-১ আহত -১২

নগরকান্দায় পৃথক সড়ক দূর্ঘটনায় নিহত-১ আহত -১২

মোঃ বাদশা মিয়াঃ
ফরিদপুরের নগরকান্দায় পৃথক সড়ক দুর্ঘটনায় ১ জন নিহত হয়েছেন। এতে কমপক্ষে আরো ১২ জন আহত হয়েছেন বলে জানাগেছে। আহতদের ভাঙ্গা ও ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
জানাগেছে রবিবার ভোর সাড়ে পাঁচটার দিকে ফরিদপুর- বরিশাল মহাসড়কের উপজেলা ভকুবদিয়া নামক স্থানে সাকুরা পরিবহন ও কর্ভাড ভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে কয়েকজন বাস যাত্রী গাড়ীর মধ্যে আটকে পড়ে। নগরকান্দা ও ভাঙ্গা ফায়ার সার্ভিস উপস্থিত হয়ে গাড়ীর বডি কেটে আটকাপড়া যাত্রীদের উদ্ধার করে হাসপাতালে পাঠায়। এ ঘটনায় প্রায় ১২ জন বাস যাত্রী আহত হয়।

এছাড়াও দুপুর ১২টার দিকে ঢাকা খুলনা বিশ্বরোডের সুয়াদী নামক স্থানে দোলা পরিবহনের একটি দ্রুতগামী বাস পথচারী এক যুবককে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। যুবকটি সুয়াদী গ্রামের সেকেন্দার মাতুব্বরের ছেলে সোহাগ (২৪)।

প্রত্যক্ষদর্শিরা জানান সোহাগ গাড়ীর চাকার নীচে পড়ার ভয়ে লাফ দিয়ে চালকের পাশের জানালা ধরে গাড়ীর সাথে ঝুলতে থাকে। কিন্তু চালক ওকে না নামিয়ে গাড়ী দ্রুতগতিতে চালাতে থাকে। প্রায় ১ কিলোমিটার গাড়ী চলার পর কাইলার মোড়ে পৌছানোর পর ছেলেটি গাড়ী থেকে ছুটে পড়ে। সে সময় গাড়ীর পিছনের চাকায় পৃষ্ঠ হয়ে মারা যায় সোহাগ।

অফিসার ইনচার্জ সেলিম রেজা বিপ্লব জানান, বাসটিকে আটক করা হয়েছে। সোহাগের মরদেহ পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..




© All rights reserved 2018 Banglarnayan
Design & Developed BY ThemesBazar.Com